Pages

Sunday, October 13, 2019

Order Online Herbal Hair Color | Amarghorr.blogspot.com

"আমার ঘর" হারবাল হেয়ার কালার

Product details

আমরা সবাই চাই সিল্কি ঝরঝরে মসৃণ সুন্দর কালার চুল এর সাথে দূষন এবং রোগ থেকে মুক্তি । আমাদের হারবাল হেয়ার কালার প্যাকটি শুধুমাত্র চুলকে কালাই না আপনাকে আপনার আকাঙ্খিত ফলাফল ও দিতে সক্ষম হবে মাত্র ১ মাস ব্যাবহারেই আপনি এর পরিবত্বন বুঝতে পারবেন । চুল পড়া রোধ, এলার্জি জনিত সমস্যা, চুল ফাটা রোধে, এটা কার্যকারি উপাদান হিসেবে আপনি একে অটুট ভূমিকায় দেখতে পাবেন সর্বদা ইনশাহ্আল্লাহ ।
এতে ব্যবহার করা হয়েছে মোট ৩৪ টি উপাদান । হ্যাঁ শুনে অবাক হবেন । চুলে রং আনবার জন্যে কোন কৃত্রিম কালার নয় বরং বিট রুট, কফি এবং মুগুরিন্ডি পাতার সঠিক সংমিশ্রন এতে রয়েছে । এটি আপনার চুলকে ধিরে ধিরে খয়েরী একটা কালার দিতে সাহায্য করবে । মাত্র ১ মাস ব্যবহারে, কথা দিচ্ছি আপনি এর প্রেমে পরে যাবেন ইনশাহ্আল্লাহ । 

ব্যবহার বিধি : চায়ের লিকার করে নিন এবং কুসুম গরম থাকা অবস্থায় ২-৩ চামচ হেয়ার কালার পাওড়ার নিয়ে পেষ্ট করে রাখুন সারা রাত । আপনার মাথায় খুশকি থাকলে ব্যবহার করার আগে প্যাকটিতে টকদই এবং একটি ডিম মিশিয়ে নিন ভালভাবে । তারপর প্যাকটি আপনার সমস্ত চুলে লাগিয়ে নিন ভালভাবে ২-৩ ঘন্টা । এরপর শুধু পানি দিয়ে ধুয়ে নিন । ১ দিন পর শ্যাম্পু করবেন ।

 অডার করতে আপনার পরিপূণ্য ঠিকানা, মোবাইল নম্বর, পন্যের নাম সহ ইনবক্স করূন, অথবা ফোন করূন 01884692793 নম্বরে ।
রাজশাহীর মদ্ধে পন্যের মূল্য + ডেলিভারি চার্য ৬০ টাকা = ? টাকা এবং রাজশাহীর বাইরে পন্যের মূল্য + ডেলিভারি চার্য ১০০ টাকা = ?টাকা বিকাশ করূন । আমাদের বিকাশ নম্বর 01720620526 

No comments:

Post a Comment